Posts List

অক্টোবর ২৫, ২০২০

নীলা হত্যার ঘাতক মিজানের বাবা-মা গ্রেফতার

১ min read

সাভারে ছুরিকাঘাত করে শিক্ষার্থী নিলা রায় (১৪) হত্যাকাণ্ডের ঘটনায় বখাটে মিজানের মা-বাবাকে গ্রেফতার করেছে র‍্যাব-৪। এ নিয়ে এ মামলায় তিন জনকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাত ১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৪ সিপিসি-২ এর অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ।

র‍্যাব জানান, গেল রাত ৮টার দিকে মানিকগঞ্জ চারীগ্রাম থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তবে প্রধান আসামি মিজানুর এখনো ধরা ছোঁয়ার বাইরে।

গ্রেফতারকৃতরা হলেন- সাভারের ব্যাংক কলনী এলাকার হাজী আইয়ুব আলীর ছেলে আব্দুর রহমান (৬০) ও তার স্ত্রী নাজমুন্নাহার সিদ্দিকা (৫০)। তারা বখাটে মিজানের বাবা-মা। হত্যা মামলায় আব্দুর রহমান ২ নং ও নাজমুন্নাহার ৩ নম্বর আসামি।

নিহত নিলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ন রায়ের মেয়ে। সে তার পরিবার নিয়ে পৌর এলাকার কাজী মোকমা পাড়া এলাকার একটি বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেণীতে লেখাপড়া করত।

গত ২১ সেপ্টেম্বর রাতে নিলা রায় নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে হত্যা করে মিজানুর রহমান চৌধুরী। পরে তার বাবা নারায়ন রায় বাদী হয়ে মিজানুর রহমানকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও দুই থেকে ৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। পরে বৃহস্প্রতিবার রাত ৮টার দিকে মানিকগঞ্জ চারীগ্রাম থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সেই সাথে এই মামলার প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান র‌্যাব।

প্রসঙ্গত, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) মিজানুর রহমানের সহযোগী সেলিম পালোয়ান (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। তবে তিনি এজাহার ভুক্ত আসামি নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *