বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

সামান্থার পর ডিভোর্সের পথে প্রিয়াঙ্কা চোপড়া

কিছুদিন আগে দক্ষিণ ভারতীয় চিত্রনায়িকা সামান্থা তাঁর নামের পাশ থেকে আক্কিনেনি পদবি তুলে ডিভোর্সের গুঞ্জন ছড়িয়েছিলেন। অবশ্য পরে সত্যি সত্যিই নাগা চৈতন্যের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

এবার একই পথ অনুসরণ করে প্রিয়াঙ্কা চোপড়া তাঁর ইনস্টাগ্রাম বায়ো থেকে জোনাস পদবি মুছে দিয়ে বিচ্ছেদের গুঞ্জন উসকে দিলেন। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস থেকে তিনি এখন শুধু প্রিয়াঙ্কা চোপড়া।

টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমস, ইন্ডিয়া টিভি, বলিউড লাইফসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গতকাল সোমবার আচমকাই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটান প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রাম বায়োতে নিজের নামের পাশ থেকে মুছে দেন ‘জোনাস’। এর জেরেই তুঙ্গে নিয়াঙ্কার ডিভোর্স জল্পনা।

কোটি তরুণের হৃদয় ভেঙে ২০১৮ সালের ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। বিবাহপূর্ব অনুষ্ঠানগুলোও ছিল অভিজাত।

বলিউড পেরিয়ে এখন হলিউডের পরিচিত নাম প্রিয়াঙ্কা চোপড়া। তবে মনেপ্রাণে যে তিনি ‘দেশি গার্ল’, তা প্রমাণ করেছিলেন বিয়ের পরেই। নিজের নামের পাশে জুড়েছিলেন স্বামীর পদবি। জোর গলায় বলেছিলেন, ‘আমি ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী, স্বামীর পরিচয় নিজের সঙ্গে যুক্ত করাটা গর্বের।’

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ডিভোর্সের গুঞ্জন নিয়ে পোস্টে সয়লাব। প্রিয়াঙ্কা নিজের নামের পাশ থেকে নিকের পদবি সরিয়ে দিতেই চিন্তায় ভক্তরা। তবে কি তিন বছরের মধ্যেই ঘর ভাঙছে ‘হ্যাপি কাপল’ নিক-প্রিয়াঙ্কার?

অবশ্য এর আগেও একবার এমন গুজব রটেছিল। পরে সে গুঞ্জন ধোপে টেকেনি।

আপনার জন্য নির্বাচিত খবর

মন্তব্যর উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

যুক্ত হউন

12,150অনুসারীলাইক
52অনুসারীঅনুসরন
0সাবস্ক্রাইব করেছেসাবস্ক্রাইব

সর্বশেষ খবর