শনিবার, আগস্ট ১৩, ২০২২

৪০৪ কোটি টাকার মালিক, দামি আর কী আছে আল্লু অর্জুনের

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অঙ্গনে অন্যতম বড় সুপারস্টার আল্লু অর্জুন। তাঁকে এখন শুধু আর সর্বভারতীয় তারকা বললে ভুল হবে, বিশ্বজুড়ে অগণিত ভক্ত-অনুরাগী তাঁর।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, বক্স অফিসে বেশ কিছু সুপারহিট সিনেমা রয়েছে আল্লু অর্জুনের ঝুলিতে। সেই তিন বছর বয়সে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন আল্লু অর্জুন। এর পর ২০০১ সালে ‘গঙ্গোত্রি’ সিনেমা দিয়ে কেন্দ্রীয় চরিত্রে অভিষেক। এর পর আর পেছনে তাকাতে হয়নি এ তারকাকে।

বিভিন্ন প্রতিবেদনে প্রকাশ, আল্লু অর্জুনের নেট সম্পত্তির অর্থমূল্য ৪৭ মিলিয়ন মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা ৪০৪ কোটি টাকার বেশি। দক্ষিণে তিনি অন্যতম সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা। কী আছে আল্লু অর্জুনের?

ভ্যানিটি ভ্যান

কালো রং ভালোবাসেন আল্লু অর্জুন। তাঁর ভ্যানিটি ভ্যানের রং-ও কালো। পুরো ভ্যান কালো রঙের এবং সেখানে তাঁর নামের প্রথম দুই বর্ণ (এএ) আছে। ভ্যানিটি ভ্যানের ছবিও তিনি প্রকাশ করেছেন সামাজিক মাধ্যমে। খবরে প্রকাশ, এই ভ্যানিটি ভ্যানের দাম সাত কোটি রুপির বেশি।

হায়দরাবাদের বাংলো

হায়দরাবাদে এই দক্ষিণী সুপারস্টারের একটি বিলাসবহুল বাংলো রয়েছে, যা ভ্যানিটি ভ্যানের একেবারে বিপরীত। মানে তাঁর বাড়ির রং পুরো সাদা। আছে সুইমিং পুল, জিম, হোম থিয়েটার আর বাচ্চাদের জন্য খেলার মাঠ। খবরে প্রকাশ, এই বাড়ির দাম ১০০ কোটি রুপি।

গাড়ি

আল্লু অর্জুন গাড়ি পছন্দ করেন। রয়েছে দামি গাড়ির সংগ্রহ। তিনি হামার এইচটুর মালিক, যার দাম ৭৫ লাখ রুপি। আল্লুর রয়েছে একটি রেঞ্জ রোভার ভোগ ব্র্যান্ডের গাড়ি, যার দাম প্রায় আড়াই কোটি রুপি। এ ছাড়া আল্লুর রয়েছে মার্সিডিস ২০০ সিডিআই, যার দাম ৩১ লাখ রুপি।

দক্ষিণ ভারতীয় সিনেমায় আল্লু অর্জুন এখন অপরিহার্য নাম। এ আইকন স্টার নিজের রাজ্য, দেশ ছাড়িয়ে বিশ্বজুড়ে আলোচিত।

সম্প্রতি দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের ‘পুষ্প : দ্য রাইজ’ সিনেমা কাঁপন ধরিয়েছে খোদ বলিউডে। বিশ্বজুড়ে বক্স অফিসে সিনেমাটি ৩৫০ কোটি রুপি সংগ্রহের মাইলফলক স্পর্শ করেছে। শুধু হিন্দি ভার্সন ১০০ কোটির বেশি সংগ্রহ করেছে। আর আল্লুর অভিনয়ের প্রশংসাও মুখে মুখে। এসব তো তাঁকেই মানায়!

আপনার জন্য নির্বাচিত খবর

মন্তব্যর উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

যুক্ত হউন

12,150অনুসারীলাইক
105অনুসারীঅনুসরন
0সাবস্ক্রাইব করেছেসাবস্ক্রাইব

সর্বশেষ খবর