বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

‘ছয় মাসে ৪০০ জনের ধর্ষণের শিকার’ ভারতীয় কিশোরী

ভারতে ১৬ বছরের এক কিশোরীকে ছয় মাসে ৪০০ জন ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। ভারতের মহারাষ্ট্র রাজ্যের বিড় জেলায় এমন লোমহর্ষক ঘটনা ঘটেছে বলে জানা গেছে। । ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে’র প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

গতকাল রোববার জেলা পুলিশ সুপার রাজা রামাসামি জানান, বর্তমানে কিশোরীটি দুই মাসের অন্তঃসত্ত্বা। ওই কিশোরী এ সপ্তাহে থানায় গিয়ে এ কথা জানিয়েছে। ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে যৌন নির্যাতন দমন ও বাল্যবিয়ে আইনে মামলা হয়েছে।

এ ঘটনায় এরই মধ্যে তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং তদন্ত চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

এর আগে থানায় অভিযোগ জানাতে গিয়ে পুলিশের কাছেও যৌন নির্যাতনের শিকার হয় কিশোরীটি।

মামলার বিবরণে জানা যায়, কয়েক বছর আগে কিশোরীর মায়ের মৃত্যু হয়। প্রায় আট মাস আগে কিশোরীর বাবা তাকে বিয়ে দিয়ে দেন। স্বামীর ঘরে গিয়ে স্বামী ও শ্বশুর-শাশুড়ির হাতে নির্যাতনের শিকার হয় কিশোরীটি। পরে সে শ্বশুরবাড়ি ছেড়ে এসে বাবার সঙ্গে থাকতে শুরু করে। স্বামী ফিরিয়ে না নিলে আম্বাজোগাই বাসস্ট্যান্ডে ভিক্ষাবৃত্তি শুরু করে সে। সেখানেই তার ওপর যৌন নির্যাতনের খড়গ নেমে আসে।

শিশুকল্যাণ কমিটির লোকজনের সামনে কিশোরীটি বলেছে, ‘বহু মানুষের নির্যাতনের শিকার হয়েছি আমি। আম্বাজোগাই থানায় অভিযোগ জানাতে কয়েকবার গেছি আমি। পুলিশ কারও বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি। আমি একজন পুলিশের কাছেও নির্যাতনের শিকার হয়েছি।’

আপনার জন্য নির্বাচিত খবর

মন্তব্যর উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

যুক্ত হউন

12,150অনুসারীলাইক
52অনুসারীঅনুসরন
0সাবস্ক্রাইব করেছেসাবস্ক্রাইব

সর্বশেষ খবর